নিউজ প্রাচ্যের ডান্ডি: সুচি সরকারের মতো হাসিনার সরকারও মানবতা বিরোধী। রোহিঙ্গা শরণার্থীদের বিতরনের জন্য বিএনপির ত্রাণবাহী ট্রাক আটক করে বর্তমান অবৈধ সরকার তাদের আসল রূপ বিশ্ববাসীর নিকট প্রকাশ করলো। রোহিঙ্গা শরণার্থীদের দেখতে গিয়ে অবৈধ সরকারের প্রধানমন্ত্রী যে কান্না করেছেন তা লোক দেখানো কারন এদেশে স্বজন হারানো হাজার হাজার শিশু ও বাবা,মা,স্ত্রী,ভাই,বোনের কান্নার আওয়াজ যার কানে পৌছায় না তার এই ধরনের কান্নার অভিনয় দেখে মানুষ হতবাক। অবৈধ সরকারের বিরোধী মতবাদের উপর অমানবিক নির্যাতন গুম-খুন, বাড়ী ঘর জ্বালাও-পোড়াও, হামলা-মামলার চলমান ঘটনা সারা বিশ্বের কাছে বাংলাদেশের নৈতিক অবস্থানকে দূর্বল করেছে। আর এর জন্যই রোহিঙ্গা মুসলমানদের উপর বর্তমান মিয়ানমার সরকারের বর্বরতার প্রতিবাদ করার নৈতিক অবস্থান তাদের নেই। কারন তাদের নিজেদের হাতই রক্তে রঞ্জিত।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ সদর থানার একটি নাশকতার মামলায় হাজিরা শেষে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল আদালত চত্বরে উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের উদ্দেশ্যে একসল কথা বলেন।

এসময় এটিএম কামাল মহানগর বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, জেলা কৃষক দলের সেক্রেটারী উজ্জল হোসেন, শহর বিএনপির সাবেক দপ্তর সম্পাদক আক্তার হোসেন খোকন শাহ, নূর মোহাম্মদ, আলী আহাম¥দ রতন, ইকবাল হোসেন এর মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃত সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আকরাম প্রধান, মহানগর মৎসজীবী দলের জিয়াউর রহমান, মোশারফ হোসেন, শাহীন আহমেদ, আনোয়ার, রাজু আহমেদ, কামাল, মাহমুদুল হাসান লিংকন, কাঞ্চনের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

এসময় নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব জান্নাতুল ফেরদৌস, সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি এম এ জামান, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, সোনারগাঁও থানা বিএনপির নেতা মজিবুর রহমান, হাজী সেলিম সরকার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here