নিউজ প্রাচ্যের ডান্ডি: ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নায়েবে আমীর মুফতি  সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম (সাহেব জাদা ও খলিফা, শায়েখ চরমোনাই নহ.) বলেছেন, সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে স্থাপিত গ্রিক দেবীর মূর্তি অপসারন করতেই হবে। কোনভাবে বহাল রাখার চেষ্টা করলে ধর্মপ্রান জনতা ফুঁসে উঠতে বাধ্য হবে।
মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকাল ৩টায় শহরের চাষাড়্ াকেন্দ্রীয় শহীদ মিনার প্রঙ্গনে ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর এর আহবায়ক গিয়াস উদ্দিন মুহাম্মদ খলিলের সভাপতিত্বে আয়োজিত নগর সম্মেলনে প্রধান অতিথিতির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, সুপ্রিমকোর্ট প্রাঙ্গনে গ্রীক দেবীর মূর্তি সরানো না হলে ধর্মপ্রান জনতা ফুসে উঠে রাজপথে নামতে বাধ্য হবে। প্রয়োজনে সর্বত্র আন্দোলন গড়ে উঠবে তবুও মূর্তি বহাল কোনভাবেই মেনে নেয়া হবে না। ইসলামের আক্কীদা অনুযায়ী মূর্তি প্রতিস্থাপন ও মূর্তি মানা এবং ন্যায়বিচারের প্রতিক মনে করা সম্পূর্ন ইসলাম বিরোধী ও হারাম। কাজেই ইসলামী আক্কিদা বিশ^াসকে সামনে রেখে মূর্তি অপসারন করতে হবে। অন্যাথায় দেশের পরিস্থিতি অস্থিতিশীল হয়ে উঠলে সরকারের কিছুই করার থাকবে না। তিনি এ সময় ওলামায়ে কেরামের সাথে প্রধানমন্ত্রীর প্রতিশ্রতি বাস্তবায়নেরও আহবান জানান। উক্ত অনুষ্ঠানে এ সময় উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর যুগ্ন মহা সচিব অধ্যাপক মাহবুবুর রহমান, ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় প্রশিক্ষক সম্পাদক মুখতার আহমদ, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ্, সেক্রেটারী মুহা. সুলতান মাহমুদ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আব্দুল হান্নান, ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুহা. সাহদাত হোসাইন, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলার সভাপতি মুহা. মামুনুর রশিদ সহ নগর ও থানা নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here