নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ থেকে সভাপতি পদে মুহাম্মদ ইউসুফ হুমায়ুন ও সেক্রেটারি পদে এসকে মোহাম্মদ মোরশেদ প্যানেলের পক্ষে নারায়ণগঞ্জে গণসংযোগ করে ভোট প্রার্থনা করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের পক্ষে সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন আইনজীবীরা। এসময় তারা গণসংযোগ করে লিফলেট বিতরণ ও নারায়ণগঞ্জের ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন।

এসময় আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারি অ্যাডভোকেট আবদুর রশিদ ভুইয়া, আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, অ্যাডভোকেট শরীফ হোসেন, অ্যাডভোকেট মেজবাহ উদ্দীন, অ্যাডভোকেট দিলীপ বিশ্বাস, অ্যাডভোকেট উম্মে হাবিবা মুক্তা, অ্যাডভোকেট আবুল বাশার রুবেল, অ্যাডভোকেট আবদুল মান্নান, অ্যাডভোকেট সালাউদ্দীন সুইট, অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, অ্যাডভোকেট মাহাবুবুল হক, অ্যাডভোকেট কামরুল হাসান, অ্যাডভোকেট নাজমুল হুদা সহ অন্যান্য আইনজীবীরা এ গণসংযোগ ও ভোট প্রার্থনায় অংশগ্রহন করেন।

জানাগেছে, নারায়ণগঞ্জে ১১৭ জন ভোটার রয়েছেন। আগামী ২১ ও ২২ মার্চ বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে আওয়ামীলীগের বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেল থেকে সভাপতি পদে মুহাম্মদ ইউসুফ হোসেন হুমায়ুন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে আলাল উদ্দীন, ভাইস প্রেসিডেন্ট পদে ড. সামসুর রহমান, সেক্রেটারি পদে এসকে মোহাম্মদ মুরশেদ, কোষাধ্যক্ষ পদে ড. মোহাম্মদ ইকবাল করিম, সহকারী সেক্রেটারি পদে আব্দুর রাজ্জাক রাজু, ইয়াদিয়া জামান এবং সদস্য পদে আশরাফুল হাদী, হুমায়ুন কবির, চঞ্চল কুমার বিশ্বাস, শাহানা পারভীন, রুহুল আমিন, শেখ মুহাম্মদ মাজু মিয়া ও মজিবুর রহমান স¤্রাট নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here