নিউজ প্রাচ্যের ডান্ডি: সুশৃঙ্খল ও সুন্দর পরিবেশে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪ নং ওয়ার্ডে জাতীয় পরিচয় পত্রের স্মার্ট কার্ড বিতরণ সম্পন্ন হয়েছে। গত ২৫ মার্চ থেকে ১৪ নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়ে মঙ্গলবার (৩ এপ্রিল) শেষ হয়েছে।
নাসিক ১৪ নং ওয়ার্ডে কাউন্সিলর শফিউদ্দিন প্রধানের সার্বিক তত্ত্বাবধানে দেওভোগ ভূইয়ারবাগ বিদ্যা নিকেতন হাই স্কুল প্রাঙ্গণে র্স্মাট কার্ড বিতরণ করা হয়।

কাউন্সিলর শফিউদ্দিন প্রধান বলেন, স্কুলের ম্যানেজিং কমিটি ও ওয়ার্ডবাসীর সহযোগীতায় সুশৃঙ্খল ভাবে স্মার্ট কার্ড বিতরণ সম্পন্ন করা সম্ভব হয়েছে। আমি ওয়ার্ডবাসী, স্কুলের ম্যানেজিং কমিটি ও নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই।

স্মার্ট কার্ড নিতে আসা সাধারণ মানুষরা জানায়, গত ২৫ মার্চ থেকে মঙ্গলবার (৩ এপ্রিল) পর্যন্ত সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত কাউন্সিলর শফিউদ্দিন প্রধান নিজে উপস্থিত থেকে স্মার্ট কার্ড বিতরণ করেন। কেউ যেন কোন প্রকার ভোগান্তির মধ্যে না পড়ে সে লক্ষ্যে সকলের দ্বারে দ্বারে গিয়ে খোঁজ খবর নেন। বয়স্ক, অসুস্থ ও মুক্তিযোদ্ধাদের কোন প্রকার অসুবিধা না এজন্য শফিউদ্দিন প্রধান তাদের অগ্রধিকার ভিত্তিতে দ্রুত র্স্মাট কার্ড দেওয়ার ব্যবস্থা করেন।

জানাগেছে, কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর থেকেই কাউন্সিলর শফিউদ্দিন প্রধান ওয়ার্ডের উন্নয়ণ ও ওয়ার্ডবাসীর কল্যাণে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। ওয়ার্ডবাসীর পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছে। বিগত দিনের তুলনায় বর্তমানে ১৪নং ওয়ার্ডে ব্যাপক ও ওয়ার্ডবাসীর সেবা নিশ্চিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here