নিউজ প্রাচ্যের ডান্ডি: ব্যানারে নিজের নামের পাশে ফতুল্লা থানা বিএনপি’র সহ সভাপতি মনিরুল আলম সেন্টুর নাম লেখা থাকায় অনুষ্ঠানে উপস্থিত হয়েও ফেরত চলে এসেছেন নারায়ণগঞ্জ বিএনপি’র প্রবীণ নেতা আব্দুল মজিদ খন্দকার। সেন্টুর পাশে বসে অনুষ্ঠানে অংশ নিলে তিনি নিজেও আওয়ামীলীগের দালাল হিসেবে নেতাকর্মীদের কাছে পরিচিত হবেন বলেই চলে এসেছেন-এমনটাই জানিয়েছেন মজিদ খন্দকার।

শনিবার (১৯ আগষ্ট) বিকেলে নিতাইগঞ্জের তোলারামের মোড়ে আরমান কমিনিউটি সেন্টারে ১৮ নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে ঘটে এই ঘটনা।

সরেজমিনে অনুষ্ঠানস্থলে গিয়ে দেখা যায়, নারায়ণগঞ্জ বিএনপি’র প্রবীন নেতা আ: মজিদ খন্দকার সকল অতিথির আগে অনুষ্ঠানে চলে এসেছেন। সেখানে বসে বাকী অতিথিদের জন্য অপেক্ষা করছেন। কিন্তু হঠাৎই দেখা গেলো তিনি দ্রুতই সে স্থান ত্যাগ করে চলে গেলেন। পুরো অনুষ্ঠানে আর এলেন না।

অনুষ্ঠান শেষে এ বিষয়ে জানতে আ: মজিদ খন্দকারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, আমি সাচ্চা বিএনপি করি। আমি শহীদ জিয়ার সৈনিক, আওয়ামীলীগের দালালী করি না। নারায়ণগঞ্জ বিএনপিতে কিছু আওয়ামীলীগের দালাল রয়েছে। এদের মধ্যে এড. আবুল কালাম, আতাউর রহমান মুকুল ও মরিুল আলম সেন্টু অন্যতম। আজকের অনুষ্ঠানে গিয়ে আমি দেখতে পেলাম ব্যানারে আমার নামের পাশে মরিুল আলম সেন্টুর নাম। সেন্টু বিএনপি’র কেউ না। গত ১৫/১৬ বছর সেন্টুকে বিএনপি’র কোন অনুষ্ঠানে দেখা যায়নি। বরং আওয়ামীলীগের এমপি শামীম ওসমানের দালালী করতে দেখা গেছে। একজন সাচ্চা জিয়ার সৈনিক হয়ে আমি দালালের সাথে একই মঞ্চে বসতে পারি না। সেন্টুর সাথে বসলে আমাকেও নেতাকর্মীরা দালাল ভাববে। এতো বছর বিএনপি করে শেষ বয়সে এসে দালাল হতে চাই না বলেই অনুষ্ঠান থেকে চলে এসেছি।

১৮ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আনোয়ার হোসেন দেওয়ানের সভাপতিত্বে এবং যুবদল নেতা এড. উমর ফারুক নয়নের সঞ্চালনায় অনুষ্ঠিত সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র চেয়ারপার্সণের উপদেষ্টা এড. তৈমূও আলম খন্দকার। আরো বক্তব্য রাখেন সিনিয়র বিএনপি নেতা আনোয়ার হোসেন খান, নুরুল হক চৌধুরী দিপু, ১৮ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আ: হামিদ ভাষানি, সাংগঠনিক সম্পাদক জানে আলম, ওলামা দলের সভাপতি সামসুজ্জামান বেনু, মহিলা দলের সভানেত্রী নুরুন্নাহার, আইনজীবী নেতা এড. বোরহানউদ্দিন সরকার, মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক আকতার হোসেন খোকন শাহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here