নিউজ প্রাচ্যের ডান্ডি: সেলিম ওসমানকে উদ্দেশ্য করে আইভী বলেছেন, ‘শুধু মুখে সহযোগিতার কথা বললেই হবে না, অন্তরে বিশ্বাস রেখে সহযোগিতা করতে হবে। আমি রাজনীতি বুঝি না আমি রাজনীতি করি না। আমি শুধু বুঝি নারায়ণগঞ্জের মানুষ কে।’
রবিবার (২৩ জুলাই) সকালে নগর ভবন প্রাঙ্গণে (২০১৭-১৮ইং) অর্থবছরের বাজেট ঘোষণার পর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধীন জাইকা সহায়তাপুষ্ট “সিটি গভরনেন্স প্রকল্প” এর আওতায় নাসিক এর স্বচ্ছতা, জবাবদিহিতা ও সুশাসন নিশ্চিতকল্পে আয়োজিত ‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ অনুষ্ঠানে মেয়র একথা বলেন।

এরআগে, সেলিম ওসমান অপরাজনীতির কারনে সৃষ্ট হওয়া অতীতের সকল দ্বন্দ ভুলে নারায়ণগঞ্জের উন্নয়ণের স্বার্থে এখন থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভীর সাথে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অভিমত ব্যক্ত করে নিজের শেষ দম থাকা পর্যন্ত তাকে সহযোগিতা করার আশ্বাস দেন।

এসময় মঞ্চে উপবিষ্ট ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান, মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এএফএম এহতেশামুল হক।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ‘বিকেএমইএ সহ-সভাপতি (অর্থ) জি এম ফারুক, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি এড. এবি সিদ্দিক, জেলা যুবলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, জেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক নিজাম উদ্দিন, খেলাঘর কেন্দ্রীয় সাধারন সম্পাদক জহিরুল ইসলাম, শহর যুবলীগ সাধারন সম্পাদক আলী আহাম্মদ রেজা উজ্জল, কল্যাণী সেবা সংস্থার চেয়ারম্যান ডা: জব্বার চিশত্সীহ সকল কাউন্সিলরবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here