নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৫ আসনের মহাজোটের প্রার্থী সেলিম ওসমানকে সমর্থন দিয়ে ১১ ডিসেম্বর বিশেষ দোয়া ও মিলাদ আয়োজন করেছেন গোগনগর ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বার, সাবেক মেম্বার ও এলাকাবাসী।
একই সাথে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনতার এমপি খ্যাত সেলিম ওসমানকে পুনরায় বিজয়ের করার জন্য দলমত নির্বিশেষে মাঠে কাজ করার ঘোষনা দেন স্থানীয় জনপ্রতিনিধিরা।

বুধবার (৫ ডিসেম্বর) দুপুর ২টায় শহরের বঙ্গবন্ধু সড়কের ফুড ফ্যান্টাসীতে গোগনগর এলাকাবাসী পক্ষে ব্যবসায়ী ফজর আলীর উদ্যোগে এক প্রস্তুতিমূলক সভায় উপস্থিত সকলে একথা বলেন।

সভায় উপস্থিত ছিলেন, গোগনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নওশেদ আলী, বীর মুক্তিযোদ্ধা মোসলেহ উদ্দিন মন্ডল, সমাজপতি মুসলে উদ্দিন মন্ডল, বিল্লাল সরকার, ইউপি মেম্বার রফিক তোফাজ্জল, সৈকত হোসেন বেপারী, মোতালিব, কাবিল, নারী মেম্বার তাহমিনা বেবী, সাবেক মেম্বার রমিজ উদ্দিন শিকদার, আমির হোসেন, পারভীন আক্তার, উম্মে কুলসুম, কাজলসহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

সভায় বক্তারা বলেন, সেলিম ওসমান হলেন দলমত নির্বিশেষের এমপি। তার বিরুদ্ধে কোন দলের নেতারা মত বিরোধ করতে পারবে না। তিনি সদর বন্দরের একাধিক স্কুল, কলেজ ও উন্নয়ন কাজে অবদান রেখেছেন। সরকারি বরাদ্দের আগেই তিনি নিজের অর্থায়নে স্কুলের সংস্কার করে শিক্ষার্থীদের পড়াশুনা সুযোগ করে দিয়েছেন। হাসপাতালগুলোকে দুর্নীতি মুক্ত করে উন্নয়ন চিকিৎসা করার যথেষ্ট ভূমিকা রেখেছেন। ফলে তিনি জনতার এমপি, আমাদের সকলের এমপি।

গোগনগর ইউনিয়নের চেয়ারম্যান নওশেদ আলী বলেন, আমি এখানে চেয়ারম্যান হিসেবে নয়, গোগনগরের একজন নাগরিক হিসেবে উপস্থিত হয়েছি। আপনারা যা বলবেন, যাহা করতে বলবেন আমি করব। এমপি সেলিম ওসমান সাহেব একক কোন দলের নয়, তিনি সকলের প্রার্থী।

ব্যবসায়ী ফজর আলী বলেন, এমপি হিসেবে সেলিম ওসমানের অবদানের শেষ নেই। সারাদিন লেগে যাবে তার উন্নয়নের চিত্র তুলে ধরতে। বিশ্বের কোথাও এমন উন্নয়নের কোন এমপি আছেন বলে জানা নেয়। আওয়ামীলীগ, জাতীয় পার্টি সহ বিভিন্ন দলের এমপি হয়ে আগামীদিনে স্বপ্নের নারায়নগঞ্জে গড়ে তুলবে।

তিনি আরও বলেন, আগামী ১০ ডিসেম্বর দুপুর ২টায় গোগনগরে এলাকাবাসীর আয়োজনে বঙ্গবন্ধু স্কুলে বিশাল বিশেষ দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। সেখানে নারায়ণগঞ্জ-৫ আসনের মহাজোটের প্রার্থী সেলিম ওসমান উপস্থিত থাকবেন।

সেখানে দলমত নির্বিশেষে গোগনগর বাসী মিলাদে শরিক হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here