নিউজ প্রাচ্যের ডান্ডি: শামীম ওসমানের পর এবার সেলিম ওসমানও শোক র‌্যালীতে ছোট বোন সিটি মেয়র ডা: সেলিনা হায়াত আইভীর উপস্থিতি কামনা করেছেন।
বুধবার (২৬ জুলাই) রাতে নারায়ণগঞ্জ ক্লাব কমিউনিটি সেন্টারে নিতাইগঞ্জের যানজট নিরসনের লক্ষ্যে ব্যবসায়ী, ট্রাক মালিক শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে আলোচনা সভায় বক্তব্যকালে এই আশাবাদ ব্যক্ত করেন।

সেলিম ওসমান বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আগামী ১ আগষ্ট নগরীতে যে শোকর‌্যালী বের করা হবে তাতে আমার সাথে ছোট বোন আইভীও উপস্থিত থাকবেন। উন্নয়ণের স্বার্থে আমরা এক হয়েছি। আর এখন থেকে ঐক্যবদ্ধ ভাবেই কাজ করবো।

এরআগে জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে গত ২৪ জুলাই মাসদাইরস্থ বাংলা ভবন কমিউনিটি সেন্টারে ফতুল্লা থানা আওয়ামীলীগ আয়োজিত এক প্রস্তুতি মূলক নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলেছেন, ‘সিটি নির্বাচনে আমি আইভীর পক্ষে যখন কাজ করছিলাম তখন অনেকেই তা পছন্দ করেনি। অনেকেই চেয়েছিল আমি যেন আইভীর জন্য কাজ না করি। কিন্তু আইভী ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত মেয়র প্রার্থী, আমার ছোট বোন। তাই অনেকের অপছন্দ স্বত্তেও আমি ওর পক্ষে ছিলাম। তাই আমি জোড়ালো ভাবে বলতে চাই আমার ছোট আইভীর সাথে আমার কোন বিরোধ নাই। আগামী ১৫ আগষ্ট নারায়ণগঞ্জে ইতিহাসে সবচেয়ে বড় শোক র‌্যালী অনুষ্ঠিত হবে। যেখানে আইভীও উপস্থিত থাকবে। আর সেদিনই আমি প্রমাণ করে দিব আমার সাথে আইভীর কোন বিরোধ নাই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here