নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের অর্থায়ন ও বন্দর উপজেলা প্রশাসনের আয়োজনে সমরক্ষেত্র-৭১ মাঠে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা দিবস।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এমপি সেলিম ওসমানের উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থতার কারনে রোববার তাঁর পূর্ব নির্ধারিত অনুষ্ঠান গুলোতে অংশ গ্রহনের কর্মসূচী বাতিল করেন। এদিকে এমপি সেলিম ওসমানের সুস্থ্যতা কামনা করে দোয়া প্রার্থনা করেছেন অনুষ্ঠানে আগত মুক্তিযোদ্ধা এবং উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের কয়েক হাজার শিক্ষার্থী।

অপরদিকে সোমবার দুপুরে নারায়ণগঞ্জ ক্লাবের কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগ এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সহযোগীতা যুদ্ধাহত সহ সকল মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সংসদ সদস্য সেলিম ওসমানের সুস্থ্যতা কামনা করে দোয়া প্রার্থনা করেছেন। এমপি সেলিম ওসমানের অর্থায়ন ও জেলা প্রশাসনের আয়োজনে উক্ত অনুষ্ঠানটিতেও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল তাঁর।

সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী বলেন, সংসদ সদস্য সেলিম ওসমান আমাদের সহকর্মী বীর মুক্তিযোদ্ধা। উনি আজকে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু শারীরিক অসুস্থ্যতার কারনে তিনি আজকে উপস্থিত হতে পারেননি। আপনারা সকলের উনার সুস্থ্যতার জন্য দোয়া প্রার্থনা করছি।

কমান্ডার মোহাম্মদ আলীর পাশাপাশি জেলা প্রশাসক রাব্বি মিঞা ও জেলা পুলিশ সুপার মঈনুল হক সংসদ সদস্য সেলিম ওসমানের সুস্থ্যতা কামনা করে দোয়া প্রার্থনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here