নিউজ প্রাচ্যের ডান্ডি: নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের কাছে ন্দর ঘাটের জন্য একটি ফেরী চেয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান। আর কন্টেইনার পোর্ট আবদার করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।
শুক্রবার (২৮ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ নদী বন্দরের পাঁচ নং ঘাটে বিআইডব্লিউটিএ’র আয়োজনে ড্রেজিং ও নৌ-পথ সংরক্ষণ সহায়ক ২০টি নৌযান উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যকালে এই দুই সাংসদ অনুষ্ঠানের প্রধাণ অতিথির নৌ মন্ত্রীর নিকট এই দুটি জিনিসের আবদার করেন।

পরবর্তীতে নারায়ণগঞ্জের দুই জন সাংসদের দাবীর প্রেক্ষিতে খানপুরে একটি কন্টেইনার টার্মিনাল নির্মাণ এবং বন্দর ঘাটের জন্য একটি ফেরি দেওয়ার ঘোষনা দেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান। নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের দাবীর প্রেক্ষিতে ফেরী এবং নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের আবদারে কন্টেইনার টার্মিনাল নির্মানের অঙ্গীকার করেন তিনি।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধণী অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খাঁন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, নৌ পরিবহন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ছরোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here