নিউজ প্রাচ্যের ডান্ডি: সদর উপজেলার গোগনগর ইউনিয়ন পরিষদের পূর্ব সৈয়দপুর এলাকাবাসীর মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করেছে মুক্তার স্মৃতি সংসদ।
সংগঠনের সভাপতি মিলন হোসেন শ্যামলের নিজস্ব অর্থায়নে শুক্রবার বিকেলে এলাকায় ৩০০ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। একই সাথে অসহায় কিছু পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেন মিলন হোসেন শ্যামল।
তিনি বলেন, ঈদ মানে আনন্দ। তাই লকডাউনে কর্মহীন পরিবারগুলোর ঈদ আনন্দ যাতে বিলীন হয়ে না যায়, সেই লক্ষ্যেই এই ছোট্ট পদক্ষেপ। যদিও আমরা করোনা ভাইরাসের এমন একটি সংকটপূর্ণ মূহুর্তের মুখোমুখি হয়েছি, এমন পরিস্থিতিতে আমরা সবাই বিষয়টি নিয়ে চিন্তিত। তবে আতংকিত হলে চলবে না৷ আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশেষ করে আমরা জনসমাগম এড়িয়ে চলবো। নিজে সতর্ক হই, পরিবার ও সমাজকে সুরক্ষিত রাখি।
এ সময় উপস্থিত ছিলেন মিলন হোসেন শ্যামলের দুই পুত্র আরমান হোসেন অপু ও আরফান হোসেন নিপু, সদর থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল মেয়র-২ মোঃ সৈকত হোসেন সহ গোগনগর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।
উল্লেখ্য যে, এর আগেও পূর্ব সৈয়দপুর এলাকায় ৩০০ পরিবারের মাঝে রমজান ফুড প্যাক ও নগদ অর্থ প্রদান করেছিলো মুক্তার স্মৃতি সংসদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here