নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী বলেছেন, এত বড় ও এত সুন্দর খেলার আয়োজন করার জন্য আমি সর্ব প্রথমে ইপিলিয়ন গ্রুপকে ধন্যবাদ জানাচ্ছি। সে সাথে সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ ও বন্দরকে নিয়ে এ ৩ অঞ্চলের মধ্যে আরো বেশী বেশী করে খেলাধূলার আয়োজন করতে হবে। সোনাকান্দা স্টেডিয়ামকে আমরা আন্তজার্তিক মানের স্টেডিয়াম করতে চাই। ভালো মানের খেলোয়ার তৈরি করার জন্য আমি বন্দরে একটি ক্রিড়া কম্পপ্লেক্স করে দিতে চাই। এখানে একটি ক্রীড়া কম্পপ্লেক্স তৈরি হলে এখান থেকে অনেক খেলোয়ার তৈরি হবে। এবং তার জাতীয় পর্যায়ে খেলাধূলায় অংশগ্রহনের মাধ্যমে নারায়ণগঞ্জে ভাবমূর্তি উজ্জল করবে। কারন খেলাধূলাই মানুষের মনকে আনন্দ রাখে ।

শুক্রবার বিকেল ৪টায় বন্দরের নবীগঞ্জ কদম রসুল কলেজ মাঠেনূরউদ্দিন আহম্মেদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুলের সভাপতিত্বে পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী, নর্দাণ তাসরিফা গ্রুপের সি.ই.ও মোহিম হাসান, ইপিলিয়ান গ্রুপের পরিচালক মোঃ জুনাঈদ আবু সালেহ মূসা, সাবেক জাতীয় ফুটবলার শেখ আসলাম, সাবেক জাতীয় ফুটবলার মোঃ কায়সার হামিদ, ও ইপিলিয়ান গ্রুপ হেড অব সাপ্লাই চেইন সদরুল আমিন ভূইয়া প্রমুখ। ফাইনাল খেলায় সিরাজদৌল্লা ক্লাব ট্রাইবেকারে ৬-৫ গোলে দুলু আফেন্দি স্মৃতি ফুটবল একাডেমী হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার গৌরভ অর্জন করে।

চ্যাম্পিয়ান ও রানারআপ পুরুস্কার তোলে প্রধান অতিথি ডাঃ সেলিনা হায়াৎ আইভী। এবং প্রধান অতিথির কাছ থেকে রানাআপ পুরুস্কার গ্রহন করে সাবেক ফুটবলার মনিরুল আলম সেন্টু। উৎসব মুখর পরিবেশ ও শান্তিপূর্ন ভাবে নূরউদ্দিন গোল্ডকাপ সম্পর্ন হওয়া বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুল বন্দরবাসীকে ধন্যবাদ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here