নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁ উপজেলায় পৃথক ঘটনায় দুই শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও নিখোঁজ রয়েছে আরো একজন।
রবিবার (৮ অক্টোবর) দুপুরে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মারিখালী নদে ইমরান হোসেন (২৪) ও মেঘনা নদী থেকে মনির হোসেন (২৮) নামে ওই দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

তাদের মধ্যে ইমরান হোসেন নরসিংদী পলাশা উপজেলা পারুলিয়া গ্রামে ইলিয়াস মিয়ার ছেলে। নিখোঁজ রয়েছে একই এলাকা মাসুম মিয়া (২০)।

সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) কাশেম জানান, ইমরান ও মাসুম মেঘনা শিল্পাঞ্চলের মেঘনা গ্রুপের শ্রমিক। শনিবার গভীর রাতে কাজ শেষ করে এ দুইজন সহ ৫ শ্রমিক আষাঢ়িয়ার চর এলাকায় মারিখালী নদে শখের বশে মাছ ধরতে নামে। ওই সময় নদে সাঁতরে পার হতে গিয়ে তিনজন তীরে উঠতে পারলেও দুইজন নিখোঁজ হয়। পরে রবিবার দুপুরে ইমরান হোসেনের লাশ উদ্ধার করে ডুবরী দল। তবে এখনো নিখোঁজ রয়েছে অপর শ্রমিক মাসুম মিয়া।

তিনি আরো জানান, ২১ সেপ্টেম্বর মেঘনা ব্রীজের সামনে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ ছিল মনির হোসেন। ওই এলাকাতে নদী থেকে বালু উত্তোলনের সময় শ্রমিকেরা মনির হোসেনের গলিত লাশ উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করে নিয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here