নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁ উপজেলার সনমান্দি ইউনিয়নে মারজিয়া নামের এক গৃহবধু হত্যা মামলার এজাহারভুক্ত দুই সহোদরকে গ্রেফতার করেছে। শনিবার ১৬ ডিসেম্বর রাতে তাদের গাজীপুর কাপাসিয়া টঙ্গী আরিফপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

উপজেলার সনমান্দি ইউনিয়নের ফতেপুর দড়িকান্দি গ্রামের শুক্কুর আলীর ছেলে আজিজুল হক ও জসিম উদ্দিন।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক আব্দুর হক সিকদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সনমান্দি গ্রামের গৃহবধু মারজিয়া হত্যা মামলার এজাহারভুক্ত প্রধান আসামী আজিজুর হক ও তার ছোট ভাই জসিমউদ্দিনকে শনিবার রাতে গাজীপুর টঙ্গী আরিফপুর গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।

জানা গেছে, উপজেলার সনমান্দি ইউনিয়নের ফতেপুর দড়িকান্দি গ্রামের শুক্কুর আলীর ছেলে আজিজুল হকের সাথে পাশ্ববর্তী জামপুর ইউনিয়নের মুছারচর গ্রামের নুরুজ্জামানের মেয়ে মারজিয়ার সঙ্গে ১০ বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনের তাদের দুই মেয়ে ও এক ছেলের জন্ম হয়। বিয়ের পর থেকে আজিজুল অন্য নারীদের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। এ নিয়ে মারজিয়া ও আজিজুল হকের সাথে প্রায়ই ঝগড়া হতো। এক পর্যায়ে মারজিয়া তার বাবার বাড়ি চলে যায়। সম্প্রতি গ্রাম্য সালিসের মাধ্যমে মারজিয়া আজিজুলের বাড়িতে পুনরায় সংসার করার জন্য যায়। এসময়ও মারজিয়াকে আজিজুল হক ও তার পরিবার বিভিন্ন সময়ে মারধর করে। পরে চলতি বছরের ২ নভেম্বর সকালে মারজিয়াকে আজিজুল ও তার পরিবারের লোকজন শ্বাসরোধে হত্যার পর বাড়ি ছেড়ে পালিয়ে যায়। এ ঘটনায় নিহত মারজিয়ার ভাই ফারুক হোসেন বাদী হয়ে ৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

সোনারগাঁও থানার ওসি মোরশেদ আলম পিপিএম বলেন, মারজিয়া হত্যা মামলার দুই আসামী কে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here