নিউজ প্রাচ্যের ডান্ডি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ায় শিক্ষার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন জেলা প্রশাসক রাব্বী মিয়া।
‘শিক্ষা নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে শিক্ষামন্ত্রী কর্তৃক প্রণীত ‘যেতে হবে বহুদুর’ শীর্ষক পুস্তক বিতরণ, মাল্টিমিডিয়া শ্রেণী কার্যক্রম বাস্তবায়ন ও শিক্ষার গুনগত মান উন্নয়নের লক্ষ্যে জেলার সদর ও আড়াইহাজার উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগনের সঙ্গে মত বিনিময় সভায় এই মন্তব্য করেন প্রধান অতিথি জেলা প্রশাসক রাব্বী মিয়া।

মঙ্গলবার (১৮ জুলাই) সকালে জেলা প্রশাসকের সভা কক্ষে জেলা শিক্ষা অফিসের আয়োজনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক বলেন, ‘শিক্ষার প্রসার ঘটাতে বর্তমান সরকার শিক্ষার্থীদের প্রতিবছর বিনামূল্যে পাঠ্যবই হাতে তুলে দিচ্ছে। লেখাপড়ার মান বাড়াতে শ্রেণীকক্ষে ডিজিটাইলেজন করা হচ্ছে। মাল্টিমিডিয়া ক্লাস রুমের কারনে শিক্ষার্থীরা এখন লেখাপড়ায় বেশ আগ্রহী হয়ে উঠছে। যা সোনার বাংলা গড়ায় সহায়ক হবে।

নারায়ণগঞ্জ জেলা শিক্ষা অফিসার মো: শরিফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ছরোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেজাউল বারী, নারায়ণগঞ্জ কমার্স কলেজের অধ্যক্ষ ড. শিরিন বেগম, সদর উপজেলা শিক্ষা অফিসারসহ সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here