নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দরে আলহাজ্ব ফজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে জোর পূর্বক ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

শুক্রবার সকালে ধর্ষিতা স্কুল ছাত্রীর পিতা নাইটর্গাড বাচ্চু মোল্লা বাদী হয়ে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৬৬(৩)১৮ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সং/০৩) এর ৯(১) তৎসহ দঃবিঃ।

জানা গেছে, বন্দর থানার দক্ষিন লক্ষনখোলা এলাকার নাইটর্গাড এর মেয়ে (১৪) দক্ষিন লক্ষনখোলাস্থ আলহাজ্ব ফজলুর রহমান উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীকে লেখাপড়া করে আসচ্ছে। এ সুবাধে একই এলাকার মোতালেব মিয়ার ছেলে লম্পট মামুন ওরফে পল্টু প্রায় সময় স্কুলে যাওয়া ও আসার পথে স্কুল ছাত্রীকে নানা ভাবে বিরক্ত করে আসছে। এর ধারাবাহিকতায় দিনমজুর বাচ্চু মিয়া গত ২১ মার্চ রাতে তার কর্মস্থল সোমবাবাড়ীয়া বাজারে নাইটগার্ডের দায়িত্ব পালন করতে আসে।

একপর্যায়ে স্কুলছাত্রী প্রকৃতির ডাকে ঘর থেকে বের হয়ে বাথরুমে গেলে ওই সুযোগে লম্পট মামুন জোর পূর্বক বাথরুমের ভিতরে স্কুল ছাত্রীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে পালিয়ে যায়। পরে ধর্ষিতা বিষয়টি তার দিনমজুর পিতাকে জানালে সে স্থানীয় পঞ্চায়েতের কাছে বিচার চেয়ে না পেয়ে এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়ের করে।

পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা নিরিক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। লম্পট ধর্ষক মামুন ওরফে পল্টু ধর্ষনের ঘটনার পর থেকে পলাতক রয়েছে বলে আরো জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here