নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যার চেষ্টা করেছে স্বামী। এ ঘটনায় পুলিশ আত্মহননের চেষ্টাকারী স্বামীকে আটক করেছে।
সোমবার (৯ এপ্রিল) সকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তর পাড়ায় ঘটনাটি ঘটে। নিহত মীম আক্তার(২২) সুনামগঞ্জের হলুদিয়াকান্দা গ্রামের ইদ্রিস আলীর মেয়ে। ঘাতক স্বামী রেজাউল করিম (২৭) জামালপুর জেলার জামালউদ্দিনের ছেলে।

নিহত মীম আক্তারের বড় ভাই জাহাঙ্গীর আলম জানান, ৩ বছর পূর্বে দুইজন প্রেম করে বিয়ে করে। বিয়ের পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তরপাড়া এলাকায় বসবাস শুরু করে। পরে ২/৩ দিন পূর্বে শিমরাইল উত্তরপাড়া ওয়াসিম মিয়ার ভাড়া বাড়িতে উঠে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকতো।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল এ) অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরফুদ্দিন।

তিনি জানান, পারিবারিক কলহের জের ধরে রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত কোন এক সময়ে মীমকে ঘরের ভেতরে শ্বাসরোধ করে হত্যা করে রেজাউল। স্ত্রীকে হত্যার পর রেজাউল তার পিতাকে ফোন করে হত্যার কথা স্বীকার করে পালিয়ে যেতে বলে। এরপর সে নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে রেজাউলের পিতা মোঃ জামাল উদ্দিন ঘটনাস্থলে এসে ছেলের বউয়ের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে রেজাউলকে আটক করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। নিহত মীমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here