নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ও নাসিক ৬নং ওর্য়াডের সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম মন্ডল বলেছেন, স্বাধীনতার পক্ষের শক্তি হচ্ছে আওয়ামীলীগ, আর স্বাধীনতার বিপক্ষে বিএনপি,জামাত। আপনারা জানেন বিএনপি,জামাত স্বাধীনতা চায়নাই, স্বাধীন হয়েছে তারা খুশি হয়নাই। তাই আগামী ৩০ শে ডিসেম্বর জাতিয় সংসদ নির্বাচনে স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগকে নৌকা মার্কয় ভোট দিয়ে ক্ষমতায় আনতে আপনাদের প্রতি আহ্বান জানাচ্ছি।

রবিবার রাতে সিদ্ধিরগঞ্জের কদমতলী কলেজপাড়া যুবসমাজের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন আজকে দেশের যে উন্নয়ন হয়েছে তা এক মাত্র জননেত্রী শেখ হাসিনার দ্বারা সম্ভব। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে। নারায়ণগঞ্জ-৪ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ প্রার্থী আমাদের প্রিয়নেতা জননেতা এ.কে.এম শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

নাসিক ৭নং ওর্য়াড কাউন্সিলর আলী হোসেন আলার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন মাহানগর আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ ক্যানাল বিষয়ক সম্পাদক কাজী আতাউর রহমান, ৭নং ওর্য়াডের সাবেক মেম্বার আলাউদ্দিন প্রধান, ডি,এম শাহজাহান, শাহাবুদ্দিন প্রধান, শেখ মোহাম্মদ গোলাম মোস্তফা, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মাসুম, গোদনাইল ইউনিয়ন আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ইবনে সাউদ মাসুদ, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান, ইসমাইল হোসেন ইমন, আবু খাঁন, নুরুল প্রধান, জাহাঙ্গির খান, আব্দুল হান্নন, রাসেল প্রমূখ।

অনুষ্ঠানটির আয়োজন করেন হাসান মাহমুদ, জীবন, সজল, তানভীর, শামীম, অপু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here