নিউজ প্রাচ্যের ডান্ডি: মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র আয়োজনে বর্নাঢ্য র‌্যালী করা হয়েছে এবং র‌্যালী শেষে নগরীর চাষাড়াস্থ বিজয় স্তম্ভে ফুল দিয়ে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন নেতাকর্মীরা।
সোমবার (২৬ মার্চ) সোমবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে থেকে জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামানের নেতৃত্বে র‌্যালীটি বের করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান বলেন, এই দেশের একজন স্বাধীন নাগরিক হিসেবে আমাদের যতটুকু অধিকার থাকার কথা, তার বিন্দু মাত্র আমাদের দেওয়া হচ্ছে না। আমাদের দেশনেত্রী তিন তিনবারের নির্বাচিত প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়া সরকারের মিথ্যা মামলায় আজ কারারুদ্ধ। আজকে মহান স্বাধীনতা দিবসে এই শহীদ বেদীতে দাড়িয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলতে চাই, আমাদের নেত্রীকে কারা মুক্ত করাই হোক আজকের শপথ। রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতা বৃথা যেতে দিবো না। শান্তিপূর্ণ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে নেত্রীকে মুক্ত করে দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার ফিরিয়ে দেয়া হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সহ-সভাপতি অ্যাড.আবুল কালাম আজাদ বিশ্বাস, আব্দুল হাই রাজু, মনিরুল ইসলাম রবি, যুগ্ম সম্পাদক এম এ আকবর, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার, জেলা যুবদল নেতা আশরাফুল হক রিপন, সালাউদ্দিন মোল্লা, একরামুল কবির মামুন, মহানগর যুবদল নেতা নাদিম হাসান মিঠু, জেলা শ্রমিকদল নেতা মন্টু মেম্বার, ফতুল্লা থানা যুবদল নেতা গিয়াস উদ্দন লাভলু, সাজেদুল ইসলাম সেলিম, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল নেতা জাকির হোসেন রবিন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here