নিউজ প্রাচ্যের ডান্ডি, আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, স্বাধীনতা বিরোধী শক্তি এ দেশে কোন দিন আর ক্ষমতায় আসতে পারবেনা। তাই আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতার নেতৃত্বদানকারী আওয়ামীলীগকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে আওয়মীলীগের পক্ষের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকালে বাড়ৈপাড়া মাঠে স্থানীয় আওয়ামীলীগ নেতা সাদেক আলী মেম্বারের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

এছাড়া সমাবেশে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট ইকবাল পারভেজ, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাহিদুর রহমান হেলো সরকার, দপ্তর সম্পাদক এম এ রাসেল, বন ও পরিবেশ সম্পাদক রানু খন্দকার, মহিলা বিষয়ক সম্পাদক মরিয়ম কল্পনা, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডাঃ মোঃ নিজাম আলী সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

সভায় সাবেক চট্রগ্রাম সিটি মেয়র মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

এর আগে বিজয় দিবসকে সামনে রেখে আড়াইহাজারে আওয়ামীলীগের বর্ণাঢ্য র‌্যালি ও সামবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৫ ডিসেম্বর বেলা ১১টার সময় উপজেলার উচিৎপুরা ইউনিয়নের বাড়ৈপাড়া এলাকায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট ইকবাল পারভেজের নেতৃত্বে বিজয় দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বাড়ৈপাড়া,জাঙ্গালিয়া সহ ২কিলোমিটার এলাকা প্রদক্ষিন করে। কয়েক হাজার জনতা ব্যানার,ফেষ্টুন ও বাদ্যযন্ত্র নিয়ে অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here