নিউজ প্রাচ্যের ডান্ডি: এবার নাসিম ওসমানের নামে শীতলক্ষ্যা সেতুর নামকরণের দাবী জানালেন নারায়ণগঞ্জ-৫ আসনের জাতীয় পার্টির প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমানের সহধর্মীনি পারভীন ওসমান।
রবিবার (৬ মে) বাদ যোহর নগরীর চাষাড়া বালুর মাঠ এলাকায় মরহুম নাসিম ওসমানের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় ছাত্র সমাজ জেলা ও মহানগর আয়োজিত দোয়া মাহফিল পূর্বক স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই দাবী জানান।

পারভীন ওসমান বলেন, ‘নারায়ণগঞ্জের সকলেই আমার স্বামীর অবদানের কথা জানেন। তিনি বন্দরবাসীর দীর্ঘদিনের কাঙ্খিত শীতলক্ষ্যা সেতু নির্মানের জন্য অক্লান্ত পরিশ্রম করে গিয়েছিলেন। এখন নির্মিত হচ্ছে সেই সেতু। আপনারা অনেকেই দাবী তুলছেন, শীতলক্ষ্যা সেতুটি যেন নাসিম ওসমানের নামে নামকরণ করা হয়। তাই আমি জনগণের কাছে অনুরোধ করবো, আপনারা এই দাবীটি আবারো তুলবেন যেন, শীতলক্ষ্যা সেতুটি নাসিম ওসমানের নামে নামকরণ করা হয়। তাহলেই তাঁর বিদেহী আত্মার শান্তি পাবে।’


নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের আহবায়ক শাহাদাত হোসেন রূপুর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মরহুম নাসিম ওসমান একমাত্র পুত্র আলহাজ¦ আজমেরী ওসমান।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, মহানগর ছাত্র সমাজের আহবায়ক শাহ আলম সবুজ, সদস্য সচিব ফয়সালউল্লাহ, যুগ্ম আহবায়ক অলি আহমেদ, সোহেল মেহেদী, আল আমিন, জেলা ছাত্র সমাজের যুগ্ম আহবায়ক ইসরাফিল হোসেন সোহাগ, মুরাদ হোসেন মুন্না, ওয়াহেদুল ইসলাম বন্ধন, রুবেল হাসান, লোকমান সরকার টিটু, রবিউল আউয়াল, নয়ন সরকার, শুভ ভূইয়া প্রমূখ।

নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সুন্দর একটি অনুষ্ঠানের আয়োজন করায় ধন্যবাদ জানিয়ে পারভীন ওসমান জাতীয় ছাত্র সমাজের নেতৃবৃন্দকে বলেন, ‘সততা ও নিষ্ঠার সাথে তোমাদের ছাত্র রাজনীতি করতে হবে। মানুষকে ভালবাসতে হবে। তবেই ভবিষ্যতে বড় মাপের রাজনীতিবিদ হওয়া যাবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here