নিউজ প্রাচ্যের ডান্ডি: সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের অনুদানের চেক বিতরণ করেছেন জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া।
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা সার্কিট হাউজে নারায়ণগঞ্জ জেলা সমাজসেবা অধিদপ্তর ও জেলা প্রশাসন আয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে বাৎসরিক অনুদানের চেক বিতরণী অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ ও সফল সংগঠন মানব কল্যাণ পরিষদকে অনুদান প্রদান করা হয়।

জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ হেলাল উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের অনুদানের চেক বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে বিতরণ করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ রাব্বী মিয়া।

মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া, মহাসচিব সাউদ-নূর-এ হাসান ও অর্থ সচিব মোঃ সাইফুল ইসলাম জেলা প্রশাসন মহোদয়ের কাছ থেকে অনুদানের চেক গ্রহণ করেন। সংগঠনের কর্মকর্তারা জেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীতে আরও ভালো এবং সমাজ সচেতনতায় সামাজিক উন্নয়নে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা অধিদপ্তরের প্রশাসনিক কর্মকর্তা আক্তার উদ্দিন প্রধান, উপজেলা সমাজসেবা অফিসার মিয়া মোঃ ফিরোজ খান, জেলা পরিষদের সদস্য এড. নুর জাহান বেগম সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মকর্তাবৃন্দ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here