নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিমপাড়ায় হাজী দ্বীন মোহাম্মদ ঈদগা মাঠের সংস্কার
কাজের উদ্বোধন করেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন ও ১,২,৩নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর।

রবিবার সকালে এ ঈদগা মাঠের সংস্কার কাজের উদ্বোধন করা হয়। এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, হাজী এস,এম,খবির উদ্দিন, হাজী ফিরোজ শাহী, হাজী ইদ্রিস আলী, সমাজসেবক হাজী সিদ্দিক আলী, হাজী মোঃ মাওলানা আমিনুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আবুল হোসেন, মাওলানা আবুল হোসেন, আব্দুল হেকিম, পিয়ার আলী, আব্দুল আউয়াল, হাজী জহিরুল ইসলাম, সিটি কর্পোরেশনের প্রকৌশলী রেজাউল করিম, সহকারি প্রকৌশলী সাইফুল ইসলাম ইসমাইল হোসেন, সোলেইমান পলাশ, আক্তার হোসেন, মাস্টার মহিউদ্দিন, কাউসার আহামেদ, সানাউল্লাহ ও তুহিন প্রমূখ। সংস্কার কাজের উদ্বোধন কালে নাসিক কাউন্সিল ইকবাল হোসেন বলেন আপনারা আমাদের নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর জন্য দোয়া করবেন তাকে যেন আল্লাহতালা দ্রুত সুস্থ করে দেন। পাশা পাশি আপনারা আমার জন্যও দোয়া করবেন আমি যেন আপনাদেন সাথে নিয়ে সুন্দর একটি ২নং ওর্য়াড গঠন করতে পারি । তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। যেসব এলাকায় উন্নয়ন হয়নি তাও পর্যাক্রমে দ্রুত সময়ের মধ্যে উন্নয়ন করা হবে ।

অপর দিকে সিদ্ধিরগঞ্জের কান্দাপাড়া এলাকায় একটি রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন করেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন ও ১,২,৩নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর ।

এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন আমির হোসেন, হযরত আলী ও সবুজ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here