নিউজ প্রাচ্যের ডান্ডি: আপন ক্লাবের সভাপতি ও আদি ফুড ল্যান্ড এর স্বত্বাধিকারী হাবিবুর রহমান হাবিবের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে ক্লাবের উপদেষ্টা, কার্যকরী পরিষদ ও সকল সদস্যবৃন্দ।
শুক্রবার (২১ এপ্রিল) বিকেল ৫ টায় জিমখানাস্থ আপন ক্লাবে মুরাদ হোসেন বাদলের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্যে ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু বলেন, আপন ক্লাবের সভাপতি ও আদি ফুড ল্যান্ড এর স্বত্বাধিকারী হাবিবুর রহমান হাবিব একটি সম্ভ্রান্ত পরিবারের সন্তান। তার পিতা ছিলেন একজন নামকরা খেলোয়াড়, এমনকি তিনি নিজেও ছিলেন একজন ভালো খেলোয়াড়। তাছাড়া নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান নিয়েই সে সর্বক্ষন ব্যস্ত থাকে। পাশাপাশি স্থানীয় খেলোয়াড়দেরকে উৎসাহিত করছেন। একটা ভালো মানুষের সর্ম্পকে যে মিথ্যা অপপ্রচার করছে তা সঠিক নয়। অনেকেই আছে নিজেদের স্বার্থ হাসিলের জন্য অপপ্রচার করে। আমি সম্মানিত ১৮নং ওয়ার্ড কাউন্সিলরকে নিয়ে বিষয়টি মিমাংসা করার পরেও কেন মিথ্যা অপবাদ ছড়াচ্ছে তা বোধগম্য নয়।
জাতীয় খেলোয়াড় আলীম মিয়া বলেন, আমরা কখনো দেখিনি হাবিব এলাকায় চাঁদাবাজী করেছে। যে চাঁদাবাজী করে সে নিজেকে বাঁচাতে হাবিবকে জড়িয়ে এসব মিথ্যা অপপ্রচার করছে। যা কিনা অবিশ্বাস্য।
আপন ক্লাবের উপদেষ্টা হেলাল উদ্দিন বলেন, পাইকপাড়া এলাকার মধ্যে হাবিবতো দূরের কথা যদি পারেন একজন চাঁদাবাজকে দেখান। কারন এই এলাকার অধিকাংশ মানুষ মিল-কারখানা ব্যবসার সাথে জড়িত। আমি ১৮নং ওয়ার্ড কাউন্সিলরকে অনুরোধ করবো, হাবিবের বিরুদ্ধে সদর মডেল থানায় যে অভিযোগ করেছেন তা অবিলম্বে প্রত্যাহার করুন। আপনি সম্মানিত ব্যক্তি, সম্মান বজায় রাখুন, নইলে ভালো হবেনা।  
এসময় অন্যান্য বক্তারা বলেন, নিতাইগঞ্জ অটো স্ট্যান্ডে যারা চাঁদাবাজী করে তারা নিজেদের অপরাধ ঢাকতেই হাবিবের মত সম্মানিত ব্যক্তির বিরুদ্ধে মিথ্যে অপপ্রচার করছে। হাবিব চাঁদাবাজ নয় বরং চাঁদাবাজদের বিরুদ্ধে প্রতিবাদ করায় তাকে আজ চাঁদাবাজ বানাতে চায় কুচক্রি মহল। তারা গণমাধ্যম কর্মীদের বলেন, আপনারা সরেজমিনে যাচাই বাছাই করে সত্য বিষয়টি সাধারণ মানুষের কাছে উপস্থাপন করুন। কারন আপনারা হলেন জাতির বিবেক। আপনারা পুরো বিষয়টি অবলোকন করুন, কারা এর সঙ্গে সম্পৃক্ত। কারন আপনাদের লেখনির মাধ্যমে যাতে করে ভালো মানুষের মানহানি না হয় সে বিষয়টি খেয়াল রাখবেন।       
যুবলীগ নেতা খালিদ হাসানের সঞ্চালনায় প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন, আপন ক্লাবের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রানা, জাতীয় ফুটবলার আজমত উল্লাহ খন্দকার, আটা-ময়দা মিল মালিক সমিতির সভাপতি আব্দুল মতিন মন্টু, সমাজ সেবক রোকন উদ্দিন আহম্মেদ, মোঃ রাকিব মোল্লা, শ্রমিক নেতা বাসেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ। প্রতিবাদ সভা শেষে পাইকপাড়া এলাকাবাসী নগরীতে বিক্ষোভ মিছিল করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here