নিউজ প্রাচ্যের ডান্ডি: ২০১৩ সালে সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত হেফাজতের নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছে নারায়ণগঞ্জ বিএনপি’র প্রায় দেড় শতাধিক নেতাকর্মী।
বৃহস্পতিবার (২৪ আগষ্ট) সকালে নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শফিকুল ইসলামের আদালতে হাজিরা দেন তারা। এদিন মামলার চার্জ গঠনের কথা থাকলেও সব আসামী উপস্থিত না থাকায় আগামী ২৭ সেপ্টেম্বর চার্জ গঠনের পরবর্তী তারিখ নির্ধারণ করেন বিচারক। মামলা নং ১৬(৫)১৩।

মামলায় আসামী পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান বলেন, ‘২০১৩ সালের ৫ মে হেফাজতে ইসলামের ঘটনায় প্রায় দুই শতাধিক বিএনপি নেতাকর্মীকে আসামী করে নাশকতার মামলা করা হয়। বৃহস্পতিবার এই মামলার চার্জ গঠনের দিন ধার্য ছিলো। কিন্তু সকল আসামী উপস্থিত না হওয়ায় চার্জ গঠনের দিন পিছিয়ে ২৭ সেপ্টেম্বর করা হয়েছে। ঐ দিন আমরা আসামীদের পক্ষে মামলা থেকে অব্যাহতির জন্য আবেদন করবো।’

আসামী পক্ষের আরো আইনজীবীর মধ্যে ছিলেন এড. বারী ভূইয়া, এড. বোরহানউদ্দিন সরকার, এড. আনিসুর রহমান মোল্লা, এড. আ: গাফফার, এড. আলম খান, এড. আবুল কালাম আজাদ জাকির প্রমূখ।

এদিন আদালতে হাজিরা দেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এটিএম কামালসহ প্রায় দেড় শতাধিক নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here