নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও ১৫ নং ওয়ার্ড যুব ক্রীড়া সংগঠনের আহব্বায়ক মোঃ মাকসুদ হোসেন রকির নেতৃত্বে সারাদিন ব্যাপী ডোর টু ডোর জাতীয় স্মার্ট কার্ড বিতরন কার্যক্রমের প্রচার পত্র বিলি করা হয়েছে।
শুক্রবার সকাল থেকে টানা বিকেল পর্যন্ত ১৫ নং ওয়ার্ডের ছোট ভগবানগঞ্জ, নিমতলা, বংশাল, বি দাস রোড, আরকে মিত্র রোড, পিয়ার মোহন রায় রোড, টানবাজার সেবক কলোনী, নয়ামাটি, উত্তর ও দক্ষিণ র‌্যালী বাগান, বি বি রোড, পুরাতন পালপাড়াসহ ওয়ার্ডের প্রায় সকল এলাকায় স্মার্ট কার্ড বিতরন কার্যক্রমের প্রচার পত্র বিলি করেন মাকসুদ হোসেন রকি।

এ সময় ভোটারদের বলতে শোনা যায়, এই লিফলেট হাতে পাবার আগে আমরা জানতামই না এত বড় গুরুত্ববহ একটি কর্মপরিকল্পনার কথা। মাকসুদ হোসেন রকির এই উদ্যোগকে স্বগত জানিয়েছে স্থানীয়রা। তারা বলেন, স্মার্ট কার্ড সম্পর্কে আমাদের কোন ধারণা নেই। এখন লিফলেটের মাধ্যমে আমরা স্মার্ট কার্ড সম্পর্কে বিস্তরিত জানতে পেরেছি।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফরহাদ রেজা, আলিফ, রাব্বী, মারুফ, সোহাগ, সারোয়ার, প্রান্ত, আকাশ, মাহাকিক সিদ্দিকী, অনিক, নাঈম, খোকন, বলাই, নাজির প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here