নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণের কার্যক্রম শুরু হয়েছে। ২৬ এপ্রিল থেকে শুরু হওয়া এ কার্যক্রম চলবে আগামী ৩০এপ্রিল পর্যন্ত।
বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল ৯টায় ওয়ার্ডস্থ আর্দশ বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে ওয়ার্ডের পুরুষ ভোটারদের স্মার্ট কার্ড বিতরণের মধ্যে দিয়ে এ কার্যক্রম শুরু করা হয়।

সরেজমিন গিয়ে দেখা যায়, শান্তিপূর্ণভাবেই চলছে বিতরণ কর্মসূচী। সকাল থেকেই ছিলো ভোটারদের দীর্ঘ লাইন। ভোটারদের মধ্যে ছিল স্বাচ্ছন্দ, বিতরণ কার্যক্রম সার্বক্ষণিকভাবে তদারকিতে আছেন ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

কাউন্সিলর আব্দুল করিম বাবু জানান, ১৭ নং ওয়ার্ডে ১৫ হাজার ৭৪৫ জন ভোটার রয়েছে। তাদের সকলের মাঝে স্মার্ট কার্ড বিতরন করা হবে। নারী এবং পুরুষদের ভিন্ন তারিখে সুশৃঙ্খলভাবে স্মার্ট জাতীয় পরিচয় পত্র প্রদান করা হবে। লাইনের মাধ্যমে আনুসঙ্গিক কিছু কাজের পর তাদের হাতে হাতে স্মার্ট কার্ড তুলে দেয়া হচ্ছে।

স্মাট কার্ড নিতে লাইনে অপেক্ষারত লোকজন এই প্রতিবেদককে জানান, স্মার্ট জাতীয় পরিচয়পত্রটি হাতে পেয়ে তারা দারুন খুশি। অল্প সময়ের মধ্যে লাইনে দাড়িয়ে কার্ডটি হাতে পেয়েছেন। তারা ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবুকে ধন্যবাদ জানান, তাদের নতুন কার্ডটি সুষ্ঠু ও শৃঙ্খলাবদ্ধভাবে হাতে তুলে দেয়ার জন্য।

এ সময়ে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা বদরুজ্জামান, বীরমুক্তিযোদ্ধা ও ওয়ার্ডের সাবেক কমিশনার অলি উদ্দিন, মহানগর আওয়ামীলীগের সাবেক কোষাদক্ষ্য আলহাজ্ব নূর মোহাম্মদ, তোলারাম কলেজের সাবেক জিএস জাহাঙ্গীর, শিশুনিকেতন’র সাবেক সভাপতি হাজী গোলাম আব্দুল কাদির, গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাহবুব স্যার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here