নিউজ প্রাচ্যের ডান্ডি: সারাবিশ্বে মহামারি আকার ধারন করা মরনঘাতি করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক নিরাপত্তা নিশ্চিত করতে সারাদেশে একটানা লকডাউনের কারণে ঘরবন্দী থাকা অসহায় পরিবারগুলোর একটি মানুষও যাতে না খেয়ে থাকে সেজন্য ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে চলমান সংকট মোকাবেলায় সরকারের পক্ষ থেকে দেয়া হচ্ছে বিভিন্ন সহয়তা। সরকারের পাশাপাশি ব্যাক্তি উদ্যোগেও যার যার অবস্থান থেকে সামর্থ অনুযায়ী অসহায়দের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন দেশের সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
দুর্যোগকালীন সময়ে শুরুর থেকেই নিজেদের সামর্থ অনুযায়ী কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষগুলোর পাশে দাড়িয়ে কিছুটা সহায়তার হাত বাড়িয়ে অসহায় মানুষের মুখে কিছুটা হাসি ফোটানোর চেষ্টা করে যাচ্ছে “নারায়ণগঞ্জ গার্লস প্রায়োরিটি” গ্রুপ।
তারই ধারাবা‌হিকতায় এবার ১৬৫ টি হতদরিদ্র পরিবার‌কে খাদ‌্য সামগ্রী উপহার দি‌য়ে‌ছে গ্রুপ‌টির সদস‌্যরা। মঙ্গলবার (১৯ মে) বাদ আছর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ড বাপ্পী স্মরণী এলাকায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করে গ্রুপের মে‌য়েরা। ত্রাণ সামগ্রীর মধ্যে প্রতি প‌্যা‌কে‌টে ছি‌লো পোলাওর চাল, ২ প্রকার সেমাই, তেল, লবন, চি‌নি, দুধ এবং ১‌টি মুরগী।
এ বিষ‌য়ে “নারায়ণগঞ্জ গার্লস প্রায়োরিটি” গ্রুপের এডমিন আচল দিপা আহমেদ জানান, প্রাণঘাতি করোনা ভাইরাস সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। আমাদের প্রিয় বাংলাদেশেও এর প্রাদুর্ভাব লক্ষ্য করা গেছে। যার কারণে সমাজের প্রান্তিক জনগোষ্ঠিসহ মধ্যবিত্ত পরিবারে অভাব অনটন দেখা দিয়েছে। এমন দুর্দিনে অসহায়দের পাশে সমাজে খাদ্য হাহাকার দেখা দেয়ার আগেই সমাজের বিত্তবান ও সাবলম্বী ব্যক্তিদের এগিয়ে আসা উচিৎ। এ লড়াই মানবতার লড়াই। এ লড়াইয়ে সবাইকে সামিল হতে হবে। তাই বর্তমান প‌রি‌স্থি‌তি‌তে যারা না খেয়ে আছেন তাদের জন্য আমরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি এবং এর আগেও আমরা গ্রুপ থেকে দুই থেকে তিন বারের মত ত্রাণ বিতরণ করেছি ইনশাঅাল্লাহ সব সময় অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করবে আমাদের নারায়ণগঞ্জ গার্লস প্রায়োরিটি গ্রুপ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here