নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের আটি এলাকার আহাম্মাদুল্লার বাড়ির ভাড়াটিয়া মাকসুদ (৩২) নিজ বাড়ি ভোলা থেকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আসার পথে নিখোঁজ হলেও গত ২৬ দিনেও সন্ধ্যান পায়নি তার পরিবার। এ ঘটনায় নিখোঁজ মাকসুদের বাবা ফজলুর রহমান ভোলা থানায় জিডি করলেও বুধবার পর্যন্ত তার কোন খোঁজ পায়নি পরিবার।

জানা যায়, ভোলা জেলার সদর থানার পশ্চিম ইলিশা ইউনিয়নের চরপাত গ্রামের ফজলুর রহমানের ছেলে মো: মাকসুদ (৩২) পরিবার পরিজন নিয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আটি এলাকায় আহাম্মুদল্লার বাড়িতে ভাড়া থাকত। সিদ্ধিরগঞ্জের ভাড়া বাসায় তার স্ত্রী জান্নাত এবং এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

স্ত্রী জান্নাত জানায়, তার স্বামী মাকসুদ গত জুলাই মাসের ২৬ তারিখে গ্রামের বাড়িতে যায়। এর একদিন পর ২৮ তারিখে গ্রামের বাড়ী ভোলা থেকে সিদ্ধিরগঞ্জ আসার পথে তার সাথে সর্বশেষ কথা হয় তার সাড়ে ১০ টায়। এসময় তার স্বামী মাকসুদ মেঘনা টুল প্লাজা পাড় হ্িচ্ছল বলে তাকে জানায়। এরপর থেকে স্ত্রী জান্নাত তার স্বামীর সাথে যোগাযোগ করতে পারছিল না। তার মোবাইল ফোনটি (নং ০১৯৯৪৪৫৪০৯৩) বন্ধ পায়। এ ঘটনা তার শ্বশুরকে জানালে শ্বশুর গত ৩১ জুলাই গ্রামের বাড়ীর ঠিকানায় ভোলা থানায় একটি জিডি করে যার নং- ১৬০২। জিডি সুত্রে জানা যায়, মাকসুদের বয়স ৩২। মুখমন্ডল লম্বাটে ও গায়ের রং শ্যামলা। এসময় পড়নে বাদামী রংয়ের ফুল হাতা শার্ট ও বাদামী রংয়ের জিন্সের প্যান্ট ছিল।

জিডিতে আরও উল্লেখ রয়েছে, মাকসুদ বাড়ী থেকে নারায়ণগঞ্জ ফেরার পথে ট্রাক ক্রয়ের জন্য এক লক্ষ টাকা সাথে নিয়ে রওয়ানা দিয়েছে। গত ২৬ দিনেও নিখোঁজ মাকসুদের কোন সন্ধান পায়নি তার পরিবার। তাকে না পেয়ে তার পরিবার উদ্বিগ্ন ও হতাশায় দিন কাটাচ্ছে।

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here