নিউজ প্রাচ্যের ডান্ডি: অনেকটা উৎসব মুখর পরিবেশেই ভোট দিয়ে জেলা পরিষদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের জনপ্রতিনিধিরা।
রবিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯টা হতে দুপুর ২টা পর্যন্ত নগরীর সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ কেন্দ্রে জেলা পরিষদের ২ নং ওয়ার্ড এবং বন্দরে বিএম উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩ নং ওয়ার্ডের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

দু’টি ওয়ার্ডে জেলা পরিষদের ২ জন সাধারন সদস্য নির্বাচিত করার লক্ষ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২৫ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১০ থেকে ১৮ নং ওয়ার্ড নিয়ে গঠিত জেলা পরিষদের ২নং ওয়ার্ডের মোট ভোটার ছিলেন মেয়রসহ ১৩ জন। যার মধ্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভীসহ নারী ভোটার ৪ জন এবং পুরুষ ভোটার ৯ জন।

এই ওয়ার্ডে হাতি প্রতীকে ৯ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর হোসেন। আর তার নিকটতম প্রতিদ্বন্দী আইনজীবী নেতা এড. শরীফ হোসেন (ঘুড়ি) প্রতীকে ৪ ভোট পেলেও আরেক প্রতিদ্বন্দী মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব ক্রিকেট ব্যাট প্রতীকে কোন ভোট না পাওয়ায় গো হারা হেরেছেন।

আর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বন্দরের ১৯ থেকে ২৭ নং ওয়ার্ড নিয়ে গঠিত জেলা পরিষদের ৩নং ওয়ার্ডের মোট ভোটার ছিলেন ১২ জন কাউন্সিলর। যার মধ্যে ৯ জন ছিলেন পুরুষ ও ৩ জন নারী কাউন্সিলর।

এই ওয়ার্ডে ৭ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন মগানগর বিএনপির সহ-সভাপতি আলহাজ¦ আতাউর রহমান মুকুল সমর্থিত শ্রমিকলীগ নেতা মো: আলাউদ্দিন। যিনি ইতিপূর্বে বিএনপিতে ছিলেন।

আর তাঁর নিকটতম প্রতিদ্বন্দী নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান পন্থী জাতীয় পার্টি নেতা গিয়াসউদ্দিন চৌধুরী পান ৫ ভোট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here