নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ড এলাকায় ১৪ টি প্রকল্পে ৩০ কোটি টাকা ব্যায়ে ১০টি রাস্তা ও ড্রেন নির্মান কাজের কাজের উদ্ধোধন করেছেন নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।
মঙ্গলবার (১০ অক্টোবর) বিকেল গোদনাইল বউবাজার থেকে শুরু করে ইউরোটেক্স গার্মেন্টস ও বিভিন্ন এলাকা হয়ে বাদ মাগরিব ধনকুন্ডা এলাকায় এ উদ্বোধন কাজ শেষ করেন মেয়র।

এসময় উপস্থিত ছিলেন, নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন,সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র মিনোয়ারা বেগম মিনু,সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, আয়শা আক্তার দিনা, নাসিক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ শহর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবু, বিশিষ্ঠ ব্যাবসায়ী যুবলীগ নেতা হাজী আবু সুফিয়ান, ঠিকাদার জাকির হোসেন, হাজী মোহাম্মদ হোসেন, যুবলীগ নেতা বশির আহমেদ, জামান মিয়াসহ স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

মেসার্স সাথী এনটারপ্রাইজ ও উদয়ন এন্টারপ্রাইজসহ কয়েকটি ঠিকাদারী প্রতিষ্ঠান এসব উন্নয়ন কাজের টেন্ডার পেয়েছেন। উন্নয়ন কাজ গুলো খুব দ্রুত সময়ের মধ্যে সমাপ্ত করার জন্য দাবি জানিয়েছেন স্থানীয়রা।

এসময় ডিএনডির জলাবদ্ধতা নিয়ে কয়েকজন এলাকাবাসীর প্রশ্নের জবাবে মেয়র বলেন, ডিএনডির জলবদ্ধতার এই সমস্যা সরকার ইতোমধ্যেই উন্নয়ন প্রজেক্টের কাজ হাতে নিয়েছে। আগমী ১৫ অক্টোবর সেই প্রজেক্টের উদ্বোধন হবে। দুই তিন বছরের মধ্যে জলাবদ্ধতার এই সমস্যা সমাধান হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here