নিউজ প্রাচ্যের ডান্ডি: মাত্র ৫ জন মাদক ব্যবসায়ীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে নগরীর কুমুদিনী বাগান এলাকাবাসী। জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ের কয়েক গজ দূরে দিনের পর দিন প্রকাশ্যে এই মাদক ব্যবসায়ীরা হরদম ব্যবসা চালিয়ে গেলেও নীরব রয়েছে প্রশাসন। ফলে ভবিষ্যৎ প্রজন্মকে বাঁচাতে বাধ্য হয়েই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার দাবীতে এলাকাবাসী করে যাচ্ছেন প্রতিনিয়ত মানববন্ধন।

শুক্রবার (২২ জুন) দুপুরে কুমুদিনী এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীদের গ্রেফতার দাবীতে ফের মানববন্ধন কর্মসূচী পালন করে এলাকাবাসী। সাংবাদিক জামাল তালুকদারের নেতৃত্বে কুমুদিনী বাগান মদিন জামে মসজিদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে মদিনা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা এনায়েত উল্লাহ বক্তব্যকালে কুমুদিনী বাগানের মুরব্বী, সর্দার, যুবক, তরুনসহ নারীদের ঐক্যবদ্ধ ভাবে মাদক সন্ত্রাসীদের বিরুদ্ধে রুঁখে দাঁড়ানোর আহবান জানান এবং মহল্লাবাসীর জীবনের নিরপত্তায় বিশেষ দোয়া করেন।

বাদ জুমা অনুষ্ঠিত এই মানববন্ধনে কুমুদিনী এলাকাবাসী ছাড়াও স্থানীয় বিভিন্ন মসজিদে আসা মুসল্লিরা অংশ নিয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে রুঁখে দাঁড়ানোর সংহতি প্রকাশ করেন।

স্থানীয়রা জানান, সম্প্রতি এলাকাবাসী ত্যক্ত হয়ে চিহিৃত মাদক ব্যবসায়ী ডিবির সাথে ক্রসফায়ারে নিহত মাস্টার দেলুর সহযোগী বহিরাগত সিআইডি মাসুম, তার স্ত্রী নিপা, স্থানীয় বখাটে পাপ্পু, ইমরান, সোহাগগংদের মাদক স্পট উচ্ছেদ করে দেয়ার জের ধরে মাদক ব্যবসায়ীদের মদদদাতা, দূর্ধর্ষ সন্ত্রাসী বাহিনী কৃর্তক উচ্ছেদকারীদের উপড় হামলার হুমকি দিচ্ছে মাদক ব্যবসায়ীরা।

তাই চিহিৃত এই মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবীতে স্থানীয় সংসদ সদস্য, পুলিশ সুপার ও র‌্যাব-১১’র অধিনায়কের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন কুমুদিনী বাগানের বাসিন্দারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here