নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলায় এবছর এসএসসি পরীক্ষায় শতভাগ পাশ করেছে ৫ টি স্কুল। তন্মধ্যে জিপিএ-৫ প্রাপ্তিসহ শতভাগ পাশের তালিকায় শীর্ষ স্থানে রয়েছে সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ণ বোর্ড স্কুল। এই স্কুল থেকে ১৩২ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে সকলেই উত্তীর্ণ হয়েছে। জিপিএ-৫ পেয়েছে ৫১ জন।
রবিবার (৬ মে) দুপুরে প্রকাশিত এসএসসি পরীক্ষার প্রাপ্ত ফলাফলে দেখাগেছে, সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ণ বোর্ড স্কুল ব্যাতীতও শতভাগ পাশের তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে, রূপগঞ্জ উপজেলাধীন কাঞ্চন ভরত চন্দ্র উচ্চ বিদ্যালয়। এই স্কুলের ৯৫ জন পরীক্ষার্থীর মধ্যে সকলের পাশ করার পাশাপাশি জিপিএ-৫ পেয়েছে ১৫ জন।

তৃতীয় স্থানে রয়েছে, আড়াইহাজার উপজেলাধীন এইচ আর মডেল হাই স্কুল। এই স্কুলের পরীক্ষার্থী ছিল ৫২ জন। পাশের হার শতভাগ। জিপিএ-৫ পেয়েছে ৮ জন।

চতুর্থ স্থানে রয়েছে, রূপগঞ্জের রূপসী নিউ মডেল হাই স্কুল। এই স্কুলের ১৫৪ জন পরীক্ষার্থীর মধ্যে সকলেই পাশ করেছে। আর জিপিএ-৫ পেয়েছে ৪ জন।

পঞ্চম অবস্থানে রয়েছে, নগরীর দেওভোগস্থ বিদ্যানিকেতন স্কুল। এই স্কুলের পরীক্ষার্থী ছিল ৪৬ জন। পাশের হার শতভাগ। জিপিএ-৫ পেয়েছে ১ জন।

অপরদিকে, জেলার ১৬০ টি স্কুলের মধ্যে ৪৮ টি স্কুলের কোন পরীক্ষার্থীই জিপিএ-৫ পায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here