নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লার কাশীপুর বাংলাবাজার এলাকার ৬৪নং দেওভোগ বাংলাবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে বিদ্যালয় প্রঙ্গনে এই বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সহ-সভাপতি ও মানব উন্নয়ন সংস্থার নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি জিয়াউল হক শান্তর সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্য ও কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম.এ সাত্তার।

প্রধান অতিথির বক্তব্যে এম এ সাত্তার উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, সুশিক্ষায় শিক্ষিত হয়ে নিজেকে প্রতিষ্ঠিত করবে। পরীক্ষা চলাকালীন সময়ে শৃঙ্খলা বজায় রেখে পরীক্ষা দিবে। শিক্ষাকরা তোমাদের গত পাঁচ বছরে যেই শিক্ষা দিয়েছে তার ফল পাবে এই পরীক্ষার মাধ্যমে।

সভাপতির বক্তব্যে জিয়াউল হক শান্ত বলেন, এই বিদ্যালয়ের উন্নয়ণের পিছনে কাজ করেছেন কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম. সাইফউল্লাহ্ বাদল। তিনি তোমাদের জন্য সাংসদ শামীম ওসমানের পক্ষে শিক্ষা সামগ্রী উপহার পাঠিয়েছেন। এম. সাইফউল্লাহ্ বাদল কাশীপুরের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়ণের জন্য কঠোর পরিশ্রম করে যাচ্ছেন। শিক্ষা প্রতিষ্ঠানে গুলোতে নতুন ভবন নির্মাণে কাজ করে যাচ্ছেন। তোমরা সকলেই তার জন্য দোয়া করবে।

এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা খাতুন, অভিভাবক প্রতিনিধি শেফালী বেগম, শফি প্রধান, শিক্ষক-শিক্ষকাদের মধ্যে উপস্থিত ছিলেন, রাহিমা বেগম, মাহফুজুর রহমান, তাসলিমা আক্তার প্রমূখ। এসময় শিক্ষার্থীদের সফলতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী উপহার দেওয়া হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here