নিউজ প্রাচ্যের ডান্ডি: সদর মডেল থানার নাশকতার মামলায় বিএনপির প্রায় ৬৫ জন আসামীর বিরুদ্ধে চার্জ গঠন করেছেন আদালত। তবে চার্জ গঠনের সময় অনুপস্থিত থাকায় মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামালসহ যুবদল নেতা আলামিনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন আদালত।
মঙ্গলবার (২৪ এপ্রিল) নারায়ণগঞ্জের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট অশোক কুমার দত্তের আদালত মামলার চার্জগঠন শেষে এই গ্রেফতারী পরোয়ানার আদেশ দেন।

জানাগেছে, মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল সম্প্রতি উন্নত চিকিৎস্বার্থে আমেরিকায় যান। চিকিৎসা শেষে তিনি দেশে ফিরে আসার দাবী করলেও তৃণমূলের দাবী এটিএম কামাল একেবারেই দেশ ছেড়ে পালিয়েছেন। আর দলের দুর্দিনে চিকিৎসার অজুহাতে বর্তমানে তিনি আমেরিকায় ঘুরে বেড়াচ্ছেন, যা কিনা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশিত ছবিতেই প্রমাণিত হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আসামীপক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, বিগত ২০১৫ সালে সদর মডেল থানায় পুলিশের দায়েরকৃত একটি নাশকতার মামলার চার্জ গঠনের শুনানী ছিল মঙ্গলবার। এদিন এই মামলার চার্জগঠন কালে অন্যান্য আসামীরা উপস্থিত থাকলেও বিদেশে থাকার কারনে আদালতে উপস্থিত থাকতে পারেননি এটিএম কামাল। ফলে আদালতে কামালের পক্ষে সময় চেয়ে জামিন বহালের আবেদন করা হলেও আদালত তা নামঞ্জুর করে তাঁর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here