নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হওয়ার পর (২০১৭-১৮ইং) অর্থ বছরের জন্য প্রায় ৭’শ কোটি টাকার বিশাল আকারের বাজেট ঘোষণা করতে যাচ্ছেন ডা: সেলিনা হায়াত আইভী।
এবারের বাজেটে রাস্তাঘাটসহ উন্নয়ণ, স্বাস্থ্য খাতে বেশী বরাদ্দ দেয়া হয়েছে। তবে এবার হোল্ডিং ট্যাক্স বাড়ানোর কোন পরিকল্পনা না থাকলেও রাজস্ব খাতে আয়ের লক্ষ মাত্রা নির্ধারন করা হয়েছে ১’শ কোটি টাকা। আর সরকারী ও বৈদেশিক অনুদানে আয় ধরা হচ্ছে প্রায় ৬’শ কোটি টাকা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান হিসাব রক্ষক মো: হেমায়েত হোসেন নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আগামী অর্থ (২০১৭-১৮ইং) বছরের জন্য প্রায় ৭’শ কোটি টাকার বাজেট ঘোষণা করবেন মেয়র। বাজেটে রাজস্ব খাতে ১’শ কোটি টাকা এবং সরকারী ও বৈদিশিক উন্নয়ণ খাতে ৬’শ কোটি টাকা আয় নির্ধারন করা হয়েছে। আগামী ২৫ জুলাই নগর ভবনে বাজেট ঘোষণা করবেন মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।

এরআগে গত অর্থ বছরে (২০১৬-১৭ইং) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র হিসেবে নির্বাচিত হয়ে শেষবারের মত প্রায় ৬’শ কোটি টাকার বাজেট ঘোষণা করেছিলেন ডা: সেলিনা হায়াত আইভী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here