নিউজ প্রাচ্যের ডান্ডি:সাধারন ভোটারসহ কর্মী সমর্থকদের নানা রকম হুমকি ও ভয়ভীতি প্রদর্শনের দাবী করে কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং ওয়ার্ডের ঘুড়ি প্রতিকের মেম্বার প্রার্থী আমিন হোসেন সাগরের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন প্রতিদ্বন্দী ফুটবল প্রতিকের প্রার্থী গোলাম মোস্তফা।

 

সোমবার (৮ নভেম্বর) দুপুর ৮টায় সদর উপজেলা নির্বাচন কমিশনার ও রিটার্নিং অফিসার আফরোজা খাতুনের নিকট লিখিত অভিযোগটি প্রদান করেন গোলাম মোস্তফা।

 

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, যথাবিহিত সম্মান প্রদর্শন পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি গোলাম মোস্তফা (৩৮) আগামি ১১ই নভেম্বর রোজ বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডে ফুটবল প্রতীকে মেম্বার পদপ্রার্থী হিসেবে অংশগ্রহন করছি। আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে উক্ত ওয়ার্ডের প্রতিদ্বন্দী ঘুড়ি প্রতীকের মেম্বার পদপ্রার্থী আমিন হোসেন সাগর সহ তার নির্দেশে কর্মী সমর্থকরা আমাকে সহ আমার কর্মী-সমর্থকদের নানা ভাবে হুমকি ও ভয়ভীতি প্রদর্শন সহ সাধারন ভোটারদের ভোট কেন্দ্রে প্রবেশে বাধা দান করবে বলে হুমকি প্রদান করছে। উক্ত ওয়ার্ডের মাহমুদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মাহমুদপুর আলী আইডিয়াল কিন্ডারগার্ডেন ভোট কেন্দ্র বহিরাগত লোকজন নিয়ে দখলের পাঁয়তারা করছেন ঘুড়ি প্রতীকের মেম্বার পদপ্রার্থী আমিন হোসেন সাগর।

 

এমতবস্থায় হুজুর সমীপে আকুল আবেদন এই যে, সুষ্ঠ নির্বাচনের লক্ষে আমার প্রদত্ত অভিযোগটি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে মার্জি হয়।

অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার আফরোজা খাতুন জানান, সুষ্ঠ নির্বাচনের স্বার্থে সকল ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে বলে অভিযোগকারী মেম্বার প্রর্থী গোলাম মোস্তফাকে আশ্বস্ত করা হয়েছে। এই সাথে অভিযোগের তদন্ত সাপেক্ষে মেম্বার প্রার্থী আমি হোসেন সাগরকে তলব করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

নিবেদক

 

(গোলাম মোস্তফা)

মেম্বার পদপ্রার্থী , ১নং ওয়ার্ড

কুতুবপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১

০১৯১২৯৯৬৫১৪

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here